শাকিবের সঙ্গে কাজ করার লোভনীয় সুযোগ মিস করতে চাইনি

Print

‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন জাহারা মিতু। এর আগে ৪০ টিরও বেশি নাটক আর মিউজিক ভিডিওতে দেখা গেছে চট্টগ্রামের মেয়ে মিতুকে। ‘দ্য রিপাবলিক’ ও ‘বিবাহ হবে’ ধারাবাহিক দুটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে বদলে যায় তার জীবন। চাকরী ছেড়ে মিডিয়াতে ক্যারিয়ার গড়তে মনোনিবেশ করেন।

ক্যারিয়ারের প্রথম সিনেমায় সুযোগ পাওয়া প্রসঙ্গে মিতু জানান, আমাকে খোরশেদ নামের একজন ফোন দেন এই সিনেমাটির জন্য। আমি প্রথমে রাজি হইনি। এরপর কয়েকবার ফোন দেওয়ার পর যখন আমি বিস্তারিত জানলাম তখন আমি আর না করতে পারিনি। বদিউল আলম খোকন যেখানে পরিচালক ও শাকিব খানের সঙ্গে কাজ করার মতো লোভনীয় সুযোগ আমি মিস করতে চাইনি। এত বড় একটি কাজ আমি করতে পারবো কি-না? অবশেষে সাহসটা করেই ফেললাম।

তবে এই ছবি শেষের আগে ঈদের বিশেষ একটি নাটকে অভিনয় করলেন তিনি। এ নাটকে নানা রূপে হাজির হবেন তিনি। তিনি ভিন্ন পাঁচটি রূপে দর্শকরা তাকে দেখতে পাবেন এখানে। এ প্রসঙ্গে জাহারা মিতু বলেন, এ নাটকের শুটিং শিডিউল আগে থেকেই দেয়া ছিল। তাই আর না করতে পারিনি। রাহাত মাহমুদের পরিচালনায় নাটকটির নাম ‘পিক পকেট’।

এতে পকেটমারসহ বেশ কয়েকটি লুকে দর্শকরা তাকে দেখতে পাবেন। তার বিপরীতে অভিনয় করেছেন জোভান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com