শাকিব খানের ছবি থেকে বুবলী বাদ

Print

দেশীয় ছবিতে শাকিব খানের ছবি মানেই বিপরীতে শবনম বুবলী। এই রেওয়াজ এবার ভাঙছে। জানাগেছে, শাকিবের নতুন ছবি ‘বীর’থেকে বাদ দেয়া হয়েছে বুবলীকে। তার জায়গায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন একজন নায়িকা। ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল খবরটি নিশ্চিত করেছেন। এর আগে তিনিই এই ছবিতে বুবলী অভিনয় করবেন বলে জানিয়ে ছিলেন।

‘বীর’ ছবিটি পরিচালনা করবেন কাজী হায়াত। এটি হবে তার পরিচালিত ৫০তম ছবি।

মোহাম্মদ ইকবাল বলেন, আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। তবে এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না শাকিব খানের নায়িকা বুবলী। ‘বীর’ ছবির জন্য নতুন নায়িকা নেয়া হবে। তবে কে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা হিসেবে, সেটা এখনই বলা যাচ্ছে না।

নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে জানিয়ে মোহাম্মদ ইকবাল। বলেন, এখনও নায়িকা চূড়ান্ত হয়নি। তাই নায়িকা ছাড়াই ছবির অন্যান্য দৃশ্য ধারণ করা হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে। নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিংয়ের কাজ করে ছবির কাজ এগিয়ে নেব।

প্রসঙ্গত, গত ডিসেম্ববরে ছবির একটি গানের চিত্রধারণ করে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হলে সিনেমার কাজ থেমে যায়। অসুস্থ হলে তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে গতমাসে সুস্থ হয়ে ঢাকায় ফিরেন।তাছাড়া গত বছরের শুরুতেই নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালেও চিকিৎসা নেন কাজী হায়াত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com