শামীম-আইভীর বিরোধ আবারো প্রকাশ্যে

Print

আবারো প্রকাশ্যে এসেছে শামীম ওসমান ও মেয়র আইভীর পুরনো বিরোধ। সাম্প্রতিক দুই ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ নতুন করে দেখা দিয়েছে। শামীম ওসমানের সাবেক এপিএস ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দন শীল ইতোমধ্যে আইভীকে উৎখাতের হুমকিও দিয়েছেন। অপর দিকে আইভী সমর্থক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গতকাল এক বিবৃতিতে বলেন, মেয়র আইভী ভেসে আসেননি। আইভীকে উৎখাত করা অতো সহজ না। তার কিছু হলে আমরাও দাঁতভাঙা জবাব দিতে প্রস্তুত আছি।

শামীম-আইভীর সাম্প্রতিক বিরোধটা শুরু হয় গত ১৫ জুন। আর তা আরো বাড়ে ১৬ জুনের আরেক ঘটনায়।

গত ১৫ জুন ফতুল্লা আলীগঞ্জ খেলার মাঠে এক অনুষ্ঠানে মেয়র আইভী এমপি শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, উপযুক্ত আন্দোলনের অভাবে, নেতৃত্বের অভাবে আদমজী মাঠ রক্ষা করা যায়নি। সংসদ সদস্যের (শামীম ওসমান) কাছে আমার প্রশ্ন, আপনি অনেক বড় বড় কথা বলেন, দুই মিনিটে আপনি নারায়ণগঞ্জকে তছনছ করে দেবেন, পাঁচ মিনিটে ঢাকা ক্যান্টনমেন্ট দখল করে প্রধানমন্ত্রীকে রক্ষা করবেন, সেইগুলো কি শুধু আপনার মুখের বুলি? তা না হলে আপনার এলাকার মধ্যে কেন মাঠ দখল হয়ে যাবে?

উল্লেখ্য, আলীগঞ্জ খেলার মাঠ গণপূর্ত বিভাগ সম্প্রতি দখল নিতে এসে জনগণের তোপের মুখে ফিরে যায়। ওই মাঠ গণপূর্ত বিভাগের কর্মকর্তাদের আবাসনের জন্য একনেকে অনুমোদন দেয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com