শারদীয়া দুর্গাপূজা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে বেনাপোলে

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে বাংলাদেশের বেনাপোল পোর্ট থানাধীন অধিনস্থ সকল পূজা মন্ডপে শারদীয়া দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। পুজোর আমেজ, উমা বন্দনায় মাতোয়ারা এপার বাংলা ওপার বাংলার হিন্দু সম্প্রদায়ের মানুষ।

দুষ্টের দমন,শিষ্টের পালন ও বিশ্বব্যাপী অবারিত মঙ্গলধ্বনি বয়ে যাক এমন বার্তা নিয়ে দেবী দুর্গা ঘোড়ায় চড়ে এসেছেন। সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় এই উৎসবকে ঘিরে এ অঞ্চলের হিন্দু সম্প্রদায়ের মাঝে বিরাজ করছে মহা আনন্দ। নির্বিঘ্নে পূজাঅর্চনা পালনের জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করেছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এছাড়াও বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান নিজে সব কয়টা পূজা মন্ডপ পরিদর্শন করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com