শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় রাস্তা বন্ধ

Print

প্রতিবেশীর সুন্দরী স্ত্রীর দিকে নজর পড়ে গ্রামের ধনাঢ্য মিজানুর রহমান মিজানের (৩৬)। জীবীকার তাগিদে প্রায়ই বাড়ির বাইরে থাকতে হয় ওই নারীর স্বামী তারা মিয়াকে। তিনি একজন সবজি বিক্রেতা। এই সুযোগে এই নারীকে কাছে পেতে নানাভাবে চেষ্টা করেন। শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য সরাসরি প্রস্তাব দেন মিজান। কিন্তু তিনি অসম্মতি জানান। শেষ পর্যন্ত ওই নারীকে কাছে পেতে ব্যর্থ হয়ে এই দরিদ্র পরিবারের চলাচলের পথ বন্ধ করে দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে রংপুরের গঙ্গাচড়ার গজঘন্টা ইউনিয়নের দক্ষিণ হাবু মিয়াজী পাড়ায়। এ ঘটনায় আইনের আশ্রয় নিয়েছে দরিদ্র পরিবারটি। ওই নারী বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে মামলা দায়ের করেছেন।

মামলা ও এলাকবাসী সূত্রে জানা যায়, মিয়াজী পাড়ার হামিদ আলীর পুত্র মিজানুর রহমান মিজান ও তার বাড়ির পাশেই ক্ষুদ্র সবজি ব্যবসায়ী দরিদ্র তারা মিয়ার বাড়ি। তারা মিয়া ব্যবসার কারণে প্রায় সময় গ্রামের বাইরে থাকেন। এই সুযোগে তার স্ত্রীকে কু-প্রস্তাব দেন মিজান। প্রস্তাবে রাজি না হওয়ায় ভিন্নপথ অবলম্বন করেন তিনি।

অভিযোগ করা হয়েছে, গত ৭ই আগষ্ট রাত ১০ টার দিকে ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন মিজান। এসময় মিজানকে ঝাপটে ধরেন ওই নারী। তখন চিৎকার দিলে আশ-পাশের লোকজন এগিয়ে যায়। তবে কৌশলে সেখান থেকে পালিয়ে রক্ষা পান মিজান।

বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে আপোষের উদ্যোগ নেয়া হয়। কিন্তু মিজান ও তার পরিবার প্রভাবশালী হওয়ায় স্থানীয় ব্যক্তিবর্গের আপোষের উদ্যোগে সাড়া দেননি। উল্টো মিজান ও তার ভাইয়েরা তারা মিয়ার বাড়িতে গিয়ে এ বিষয়ে বাড়াবাড়ি না করতে হুমকি দেয়। এসময় দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হলে তারা মিয়া ও তার স্ত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com