শার্শায় উপকার ভোগীদের মাঝে ঢেউটিন ও চেক বিতরন করলেন– এমপি শেখ অাফিল উদ্দিন

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন র্শাশা উপজেলায় উপকার ভোগীদের মাঝে ঐচ্ছিক তহবিলের অর্থ, গৃহ নির্মানের জন্য ঢেউটিন ও চেক প্রদান করেছেন। বৃহস্পতিবার (৮ই আগষ্ট) সকাল ১১টায় র্শাশা উপজেলা অডিটোরিয়াম প্রাঙ্গনে জনার্কীণ পরিবেশে প্রধান অতিথি হিসেবে ১২২ জন উপকার ভোগীদরে মাঝে এই ঢেউটিন ও চেক বিতরন করনে।

এসময় আবেগঘন পরিবেশে তিনি বলেন, আমাদের মত তাদেরও সকল সুযোগ সুবধিা পাওয়ার অধিকার রয়েছে । তারাও আমাদের মত মানুষ, তারা আমাদের ভাই বোন স্বজন অথবা নিকট আত্নীয়। আমাদের যেমন সমাজে অধিকার রয়েছে তেমনি তাদরেও অধিকার রয়েছে। বর্তমান সরকার গরীব দুখী মানুষের সামাজিক, অর্থনৈতিক, শিক্ষার উন্নয়নের কাজ করছেন। যার সুফল ইতিমধ্যে পেতে শুরু করেছে । তিনি আরো বলেন, শার্শার প্রতিটি ঘরে আর গরীব থাকবে না, প্রত্যকে ঘরে ঘরে আত্মকর্মসংস্থানরে মাধ্যমে দেশ ও জাতির জন্য কাজ করবে তারা ৷ র্শাশা উপজেলাকে একটি মডলে উপজেলা হিসেবে বাংলাদেশসহ বিশ্বের কাছে পরিচিতি করতে হবে ৷ দেশের জনগণ জানে, র্বতমান সরকার ক্ষমতায় আসার পর থেকে সর্বক্ষেত্রে যে উন্নয়ন করছেনে তা বিশ্ব দরবারে ব্যাপক প্রশংসা বয়ে এনেছে।

উপজেলার নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপত্ত্বিতে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন- র্শাশা উপজলোর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, র্শাশা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা পরিষদের সদস্য ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাগআঁচড়া চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলসহ সকল চেয়ারম্যানবৃন্দ, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সাংগঠনকি সম্পাদক আল-আমিন রুবেল প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com