শার্শায় গরু বহনকারী নসিমন চালক নিহত : আহত-১

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শার জামতলায় বাসের ধাক্কায় গরু বহনকারী নসিমন চালকের মৃত্যু হয়েছে। এসময় একজন গরু ব্যবসায়ী মারাতœক আহত হয়েছে। শনিবার দুপুরে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শার জামতলা বাজারে এই দূর্ঘটনা ঘটে। নিহত টুটুল হোসেন (৩৮) ঝিকরগাছা উপজেলার লক্ষীপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় গরু ব্যবসায়ী ঝিকরগাছার শফিকুল ইসলামকে (৩০) উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রফিক উদ্দিন বলেন, টুটুল নসিমনে গরু নিয়ে ঝিকরগাছা থেকে সাতমাইল পশুহাটে যাচ্ছিলেন। জামতলা বাজারে পৌঁছালে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি এক্সপ্রেস বাস (যশোর-জ-১১-০১২৫) নিয়ন্ত্রন হারিয়ে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নসিমন চালক টুটুল নিহত হয়। বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com