শার্শায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বাগআচঁড়ার রুবা ক্লিনিকের ফ্রি চিকিৎসা প্রদান

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: প্রতিবারের ন্যায় এবারও বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকীতে রোগীদের ফ্রি চিকিৎসা ব্যবস্থা পত্র প্রদান করলেন শার্শার বাগআঁচড়া রুবা ক্লিনিকের স্বত্ত্বাধীকারী ডাঃ আহসান হাবীব রানা।

রুবা ক্লিনিকের প্রয়াত স্বত্ত্বাধীকারী ডাঃ আব্দুল জলিলের প্রতিষ্ঠিত রুবা ক্লিনিক ১৯৮১ ইং সন থেকেই অসহায়, গরীব ও দুঃস্থদের কথা চিন্তা করে এই ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম চালিয়ে আসছে।ডাঃ আব্দুল জলিলের মৃত্যুর পর তার একমাত্র পুত্র ডাঃ আহসান হাবিব রানা ও মরহুমের পুত্রবধূ ডাঃ জেরিন আফরোজ নিপু (এমবিবিএস গাইনি বিশেষজ্ঞ) এই সেবা প্রদান করছেন।

আজ ১৫ আগস্ট জাতির পিতার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে ডাক্তার যুগল প্রায় ১৬০জন রোগীর মাঝে ফ্রি চিকিৎসা ব্যবস্থা পত্র প্রদান করেন তারা অনেকাংশে গরীব ও অসহায় হওয়ায় তাদের কথা চিন্তা করে ফ্রি চিকিৎসার সাথে ওষুধের ব্যবস্থা করে থাকেন।

এরকম কয়েকজন দুস্থ রোগীদের সাথে কথা বলে এর সত্যতা জানা যায়। এ ধরনের মানবিক কার্যক্রম চালিয়ে যাওয়ার ক্ষেত্রে ডাঃ আহসান হাবিব রানা এবং তার সহধর্মিণী ডাঃ জেরিন আফরোজ নিপু উদ্দেশ্য নিয়ে জানতে চাওয়া হলে বলেন পিতার নিজ অর্থায়নে গঠিত এই ক্লিনিক শুরু থেকেই এই সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে পিতার মৃত্যুর পর আমরা দুজনে পিতার নীতি-আদর্শ গরীব অসহায় এবং দুস্থদের মাঝে ছড়িয়ে দিতে চাই অসহায়ত্বের কারণে এলাকার কোন মানুষ চিকিৎসার অভাবে অকালে মারা না যায় সে দিকে লক্ষ্য রেখে আমাদের দায়িত্ব এবং কর্তব্য যতদিন বেঁচে থাকব অসহায়দের মাঝে ফ্রি চিকিৎসা সেবা চালিয়ে যাবো বলে তারা সাংবাদিকদের জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com