শার্শায় মুক্তিযোদ্ধা শহিদুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

Print

জিল্লুর রহমান।।শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শা উপজেলার রাঘবপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।
শুক্রবার (৪ঠা মে) দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।তিনি ৩ ছেলে ২মেয়ে স্ত্রীসহ অসংখ গুনগ্রাহী রেখে গেছেন।আছর নামাজের পর রাষ্টীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
উপজেলা কমিশনার(ভুমি) আব্দুল ওয়াদুদ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফর হোসেন,শার্শা থানার এস আই রোকন উদ্দীন,বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ হুমাউন কবীর, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানাযায় অংশ নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com