শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১

Print

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আহমেদ আশিক মাহমুদ নামের এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম।

সোমবার (১৪ অক্টোবর) ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যাংককগামী ফ্লাইটের বিএস২১৩-এর যাত্রী আশিক মাহমুদকে আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, “চোরাচালান প্রতিরোধে প্রিভেন্টিভ টিম বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে করে নজরদারি করে। দুপুরে বোর্ডিং ব্রিজ এলাকায় নজরদারি ও তল্লাশির একপর্যায়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যাংককগামী ফ্লাইটের বিএস২১৩-এর যাত্রী আহমেদ আশিক মাহমুদকে বোর্ডিংয়ের সময় চ্যালেঞ্জ করে প্রিভেন্টিভ টিম।”

সাজ্জাদ হোসেন জানান, “পরে তার হাতের ট্রলি ব্যাগে ৪১ লাখ ৬৯ হাজার ৭১৭ টাকা মূল্যমানের সৌদি রিয়াল, ইউএস ডলার ও থাই বাথ পাওয়া যায়। ওই যাত্রীকে পুলিশে সোপর্দ করে জব্দ বৈদেশিক মুদ্রার বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com