শাহজালালে বিশেষ সতর্কতা

Print

মশা নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। মশা নিধনে চলছে ক্র্যাশ প্রোগ্রাম। ক্র্যাশ প্রোগ্রামের বাইরে নতুন করে ১০ জনকে মশক নিধনে নিয়োগ করা হয়েছে। নিজস্ব ব্যবস্থাপনায় চলছে মশা মারার কাজ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ক্র্যাশ প্রোগ্রাম ও জনবল বাড়িয়ে মশক নিধন চালালেও যাত্রী, দর্শনার্থীসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা মশার উৎপাতে অতিষ্ঠ। ঢাকা শহরে ডেঙ্গু ছড়িয়ে পড়ার কারণে শাহজালালে দেশি-বিদেশি বিমান যাত্রীরা এখন আতঙ্কিত। এডিস মশার কামড় খেয়ে কখন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন এনিয়ে চিন্তায় আছেন তারা। বিষয়টি সর্ম্পকে জানতে চাইলে শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আবু সাঈদ মেহবুব খান বলেন, আমরা মশা নিধনে সারা বছরের অ্যাকশন প্ল্যান তৈরি করি।

অনুযায়ি কাজ করি। শীতকালে মশা মারার উপর বেশি জোর দেয়া হয়। কারণ ওই সময় মশার প্রজনন বেশি হয়। তিনি বলেন, ক্র্যাশ প্রোগ্রামে নিয়োজিত জনবলের বাইরে নতুন করে আরও ১০ জনকে নিয়োগ করা হয়েছে। এখন দিন রাত মশা নিধনে কাজ করছে আমাদের কর্মীরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com