শাহজালালে ৩ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

Print

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণ আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। উদ্ধার করা স্বর্ণের ওজন ৫ কেজি ৮০০ গ্রাম।

বুধবার সকালে কাস্টমস হাউসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়৷

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস, ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়।

নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে বোর্ডিং ব্রিজ নং-৮ এ বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে মাসকাট থেকে আসা বিমান বাংলাদেশের একটি ফ্লাইটের (ফ্লাইট নং-BG022) ২২/সি নং সিটের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ৫০টি স্বর্ণবার পাওয়া যায়।

ওই ঘটনায় কাউকে আটক না করা গেলেও উদ্ধার করা স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে ঢাকা কাস্টমস হাউস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com