শাহরুখকে অপমান করেছিলেন নীল মুকেশ, মাথায় ডিমও ভেঙেছিলেন!

Print

হ্যা, এমনটা সত্যি ঘটেছিল । একবার ফিল্মফেয়ার অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাহরুখ খান ও সাইফ আলি খান । শো চলাকালীন শাহরুখ নীল নীতিন মুকেশের নাম নিয়ে মজা করেন । এতে নীল নীতিন রেগে যান এবং চিৎকার করে শাহরুখকে চুপ করতে বলেন । স্টেজে সেই সময় উপস্থিত ছিলেন বিপাশা বসুও ক্যাটরিনা কাইফ ।

তারা দুজনেই নীল নীতিনের ব্যবহারে প্রচণ্ড অবাক হয়ে যান । ক্যাটরিনা নীল নীতিনকে সঙ্গে সঙ্গে শাহরুখের কাছে ক্ষমা চাইতে বলেন । কিন্তু নীল নীতিন তা করতে রাজি হন না । পরে অবশ্য বিখ্যাত সাংবাদিক সুভাষ কে ঝা কে নীল নীতিন বলেছিলেন, পুরোটাই অভিনয় ছাড়া কিছুই ছিলো না ।

নীল নীতিন বলেন ‘ঘটনাটার কথা ভাবলে এখনো আমার গায়ে কাঁটা দেয় । আমি নিজেও ভাবতে পারিনা শাহরুখ খানকে আমি ‘শাট আপ ‘ বলছি । এখানেই শেষ নয়, শোয়ের শেষে আমি শাহরুখ আর সাইফের মাথায় ডিম ভেঙেছিলাম ।

পুরোটাই শাহরুখ স্যার প্ল্যান করেছিলেন । আমাকে আগে থেকে জানানো হয়েছিল এমনটা করতে হবে । এমনকি আমাকে আগে আসতেও বলা হয়েছিল রিহার্সেলের জন্য ।

আমি প্রথমে এমনটা করতে রাজি হয়নি । আজ অবধি আমি আমার গাড়ির ড্রাইভারের সাথেও কোনদিন খারাপ ব্যবহার করিনি । কিন্তু শাহরুখ স্যার কিছুতেই মানলেন না ।

উনি আমাকে আরো বললেন শোয়ের শেষে তার আর সাইফের দিকে ডিম ছুড়ে রাগ প্রকাশ করতে হবে । আমি তাকে বললাম এটা আমি কিছুতেই করতে পারবো না । কি উনি শুনলেন না ।

আমি কি শেষ অবধি তাদের দিকে ডিম ছুড়তে পারিনি । তার বদলে শাহরুখ আর সাইফের কাছে গিয়ে তাদের মাথায় ডিম ভাঙলাম । কেমন করে আমি তাদের দিকে ডিম ছুড়তাম? এমনটা করলে তাদের ফ্যানেরা আমাকে কানো দিনই ক্ষমা করবে না ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com