শাহরুখ কেন সিনেমা করছেন না

Print

বলা হয়, কোনো অভিনয়শিল্পীর যদি পরপর তিনটা ছবি ‘ফ্লপ’ করে, তাহলে সেখান থেকে ফিরে আসা কঠিন। অনেকে আবার সেই অবস্থাকে জয় করে ফিনিক্স পাখির মতো ঘুরে দাঁড়ায়, ফিরে আসে ‘সুপারহিট’ ছবি দিয়ে। সেই ২০১৪ সাল থেকেই সময়টা ভালো যাচ্ছে না বলিউডের বাদশাহ শাহরুখ খানের। ওই বছর ২৪ অক্টোবরে মুক্তি পাওয়া ‘হ্যাপি নিউ ইয়ার’ বক্স অফিস, ভক্ত বা সমালোচক, কাউকেই খুশি করতে পারেনি। অন্যদিকে, ২০১৮ সালের ডিসেম্বরে সর্বশেষ মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমাও পেয়েছে বড় ‘রসগোল্লা’।

গত পাঁচ বছরে ‘রইস’ বা ‘যব হ্যারি মেট সেজাল’ ছবিগুলোর সুপারহিট হওয়ার আশাও হয়েছে গুড়েবালি। এর মধ্যে ‘ডিয়ার জিন্দেগি’ যা একটু আলোচনার জন্ম দিয়েছে, তবে এই ছবি যতটা না শাহরুখের, তার চেয়ে বেশি আলিয়া ভাটের। যা হোক, ‘জিরো’ পরীক্ষায় শূন্য পাওয়ার পর থেকেই ছয় মাসের মধ্যে শাহরুখ নতুন ছবিতে যুক্ত হয়েছেন, এমন খবর পায়নি শাহরুখভক্তরা। মাঝে গুজব রটেছিল, শাহরুখকে দেখা যাবে রাকেশ শর্মার বায়োপিক, ‘সারে জাহা সে আচ্ছা’ ও সঞ্জয় লীলা বানসালি পরিচালিত শাহির লুদিয়ানভির বায়োপিকে।

আবার শোনা গেছে, ‘ডন থ্রি’ দিয়ে আবারও পরিচিত সুপারহিটের চিরচেনা রথে ফিরবেন এই বলিউড বাদশাহ। কিন্তু সময়ের সঙ্গে এসব গুজব হালে পানি পায়নি। গুজবগুলো যে কেবল গুজবই ছিল, তা প্রমাণিত হয়েছে। সত্যি এটাই, শাহরুখ খান এখন পর্যন্ত কোনো সিনেমায় সাইন করেননি। ফিল্মফেয়ার ডটকমকে এই তথ্য জানিয়েছেন ১৪ বার ফিল্মফেয়ার পাওয়া এই অভিনেতা। কোনো ফিল্মের সঙ্গে চুক্তিবদ্ধ না হওয়ার ব্যাখ্যা দিয়েছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com