শাহরুখ পেছনে, মোবাইলে কী দেখে চমকে উঠলেন সুহানা

Print

তারকাসন্তানদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত সুহানা খান। বিনোদন দুনিয়ায় অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী তাঁর। বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে বলে কথা। আর তাই প্রায়ই ট্রেন্ড তালিকায় উঠে আসেন এ স্টার কিড।

কয়েক দিন আগে শাহরুখ খান মালদ্বীপে স্ত্রী-সন্তানদের সঙ্গে ছুটি কাটিয়েছেন। মালদ্বীপের সৈকতকে বিদায় জানানোর পর মুম্বাইয়ে উড়াল দেওয়ার আগে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে। মেয়ে সুহানা, ছেলে আরিয়ান ও আব্রামের সঙ্গে দারুণ সময় কাটিয়েছিলেন শাহরুখ-গৌরী খান। সেসব ছবিও ভাইরাল হয়েছিল। এবার সুহানার আরেকটি নতুন ছবি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হলো। ছবিটি দেখেছেন?

ছবিতে দেখা যাচ্ছে, বাবা শাহরুখ খান পেছনে দাঁড়ানো। তাঁর পাশে আরেকজন দাঁড়ানো। আর সামনে মুঠোফোনে কী যেন একটা দেখে চমকে উঠেছেন সুহানা। বাঁ হাত বুকে ছুঁয়ে ভয় পাওয়ার ভঙ্গিও দেখা যাচ্ছে স্পষ্ট। কী দেখেছিলেন তিনি, তা অবশ্য জানা যায়নি।

সুহানা পরেছিলেন নীল বক্ষবন্ধনী, নীল-সাদা স্ট্রিপড শার্ট ও ডেনিম শর্টস। আর শাহরুখ খান পরেছিলেন কালো শর্টস ও নীল টি-শার্ট। মেয়ের মুঠোফোনের দিকেও সজাগ দৃষ্টি তাঁর।

বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে। কয়েকদিন আগে এক বিখ্যাত বেলি ড্যান্সারের সঙ্গে দেখা যায় সুহানাকে। সেই ছবিও ভাইরাল হয়েছিল।

কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন সুহানা খান। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 11 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com