শিক্ষককে ডেকে এনে নগ্ন তরুণীর সঙ্গে ভিডিও ধারণ

Print

ছোট বোনকে প্রাইভেট পড়ানোর কথা বলে একজন স্কুল শিক্ষককে বাসায় ডেকে আনা হয়। এরপর ওই শিক্ষককে অস্ত্রের মুখে বিবস্ত্র করে বাসায় থাকা এক নগ্ন তরুণীর সঙ্গে ওই শিক্ষকের আপত্তিকর দৃশ্যে ভিডিও ধারণ করা হয়। এরপর ইন্টারনেটে এই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করায়, সন্ত্রাসীরা ওই শিক্ষককে প্রচণ্ডভাবে মারধর করে। গুরুতর আহত ওই শিক্ষক এখন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

অনেকটা ফিল্মি স্টাইলে সংঘটিত এই ন্যাক্কারজনক ও উদ্বেগজনক ঘটনাটি ঘটেছে বুধবার রাত আনুমানিক ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের আদালত পাড়ায় অবস্থিত কেরামত আলী টাওয়ারের দ্বিতীয় তলার একটি ভাড়া বাসায়। ভাড়াটিয়ার নাম শিশু মিয়া।

আলোচিত এ ঘটনায় আহত নজরুল ইসলাম বাদি হয়ে ভাড়াটিয়া শিশু মিয়া, তার ছেলে জুয়েল রানা ও টাওযারের মালিক ফারুক আহমেদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে নবীনগর থানায় মামলা করেছেন। এ ঘটনাটি এখন নবীনগরে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

মামলায় আরও অভিযোগ করা হয়, আসামিরা নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভকেশনাল (কারিগরি) শাখার গণিত বিভাগের ওই সহকারী শিক্ষক নজরুল ইসলামকে মারধর করে ও টাকা না পেয়ে এক পর্যায়ে ওই শিক্ষকের কাছ থেকে বাড়ির (যেখানে শিক্ষক থাকেন) চাবি নিয়ে আলমারি খুলে নগদ ৩০ হাজার টাকা সন্ত্রাসীরা নিয়ে যায়।

পরে ওই শিক্ষককে হাত পা বাঁধা অবস্থায় রাস্তায় ফেলে সন্ত্রাসীরা নির্বিঘ্নে পালিয়ে যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com