শিক্ষক-ছাত্রীর অসম প্রেম, বিয়ে নিয়ে তোলপাড়

Print

কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে শিক্ষক-ছাত্রীর অসম বাল্যবিয়ের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে সেন্টমার্টিন দ্বীপে তোলপাড় চলছে। সেইসঙ্গে বাল্যবিয়ের অভিযোগে ওই শিক্ষককে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সেন্টমার্টিন দ্বীপের সরকারি প্রাইমারি স্কুলের প্যারা-টিচার হিসেবে কর্মরত সাইদুর রহমানের পৈত্রিক নিবাস নেত্রকোনায়।

৪০ বছর বয়সী এই শিক্ষক ৮ বছর আগে জীবিকার সন্ধানে সেন্টমার্টিন দ্বীপে এসেছিলেন। কিছুদিন ভবঘুরে থাকার পর ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবদুল আমিনের চা দোকানের কর্মচারী হিসেবে কাজ করেন।

এরপর তিনি ছোট একটি দোকান দেন। থাকতেন দ্বীপের জেলা পরিষদ ডাকবাংলোর ছাদে। সেখানে অবস্থান করে বেশ কয়েকজন স্কুল শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। তাদের মধ্যে স্কুলছাত্রী হাফসা বিবি একজন।

হাফসা বিবি সেন্টমার্টিন দ্বীপ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ডেইলপাড়া হাকিম আলী ও সাইলা বেগমের মেয়ে। এরপর সরকারি প্রাইমারি স্কুলে শিক্ষক সংকটের সুবাদে তৎকালীন ম্যানেজিং কমিটির সহায়তায় ২০১৫ সালের মাঝামাঝি সময়ে সেন্টমার্টিন দ্বীপ সরকারি প্রাইমারি স্কুলে প্যারা-টিচার হিসেবে নিয়োগ পান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com