শিক্ষক যদি ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে পরিবারের ভরসা কোথায়?

Print

খোরশেদ আলম,  জেলাঃপ্রতিনিধি 

সাভারে ৫ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে ওই মাদ্রাসা শিক্ষককে বেধড়ক মারধর করে পুলিশে সোপর্দ করে। পরে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানার একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. ইদ্রিস (৩৮) মাদারীপুর জেলার কালকিনি থানার কানাই সরদারের চরের আ. রহমানের ছেলে।

মাদ্রাসা শিক্ষার্থীর বাবা জানান, আমার মেয়ে সাভার মডেল থানাস্থ তালীমুল কুরআন মাদ্রাসায় পড়াশোনা করে। আমি প্রতিদিন মেয়েকে সকালে দিয়ে আসতাম এবং বিকালে নিয়ে আসতাম। প্রতিদিনের ন্যায় গতকাল আমার মেয়ে মাদ্রাসায় আসলে ওই মাদ্রাসা শিক্ষক মো. ইদ্রিস উনার রুমে আমার মেয়েকে ডেকে নেয়। পরে তিনি আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে হাত বুলানো শুরু করে। আমার মেয়ে কান্না শুরু করলে ওই শিক্ষক মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো শুরু করে। এছাড়া তিনি মেয়েকে হুমকি দেন আমার মেয়ে যেন কারো নিকটে কিছু না বলে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা আরও জানান, এ ঘটনার পরে প্রতিদিনের ন্যায় আমি মেয়েকে আনতে গেলে আমার মেয়ে প্রচন্ডভাবে কান্না করা দেখে আমি মেয়ের নিকটে কান্নার কারণ জানতে চাইলে আমার মেয়ে বিস্তারিত খুলে বলে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত মো. ইদ্রিসের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করে আদালতে পাঠানো হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com