শিক্ষামন্ত্রীর অসুস্থ স্বামীর পাশে প্রধানমন্ত্রী, নেয়া হচ্ছে ভারত

Print

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজের স্বাস্থ্যের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (১১ আগস্ট) বেলা ১২টার পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা ড.তৌফিক নেওয়াজকে দেখতে যান তিনি।

প্রধানমন্ত্রী চিকিৎসকদের কাছে তার স্বাস্থ্যের খোঁজ নেন এবং কথা বলেন শিক্ষামন্ত্রী ডা দীপুমনির সঙ্গে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের জানান, প্রধানমন্ত্রী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজের পাশে প্রায় ১৫ মিনিট অবস্থান করেন। এরপর সাড়ে ১২টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

আবুল খায়ের জানান, গত ১৯ জুলাই রাতে ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ব্রেন স্ট্রোকের পর চিকিৎসকরা তাকে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখেন। উন্নত চিকিৎসার জন্য আজ রবিবার (১১ আগস্ট) এয়ার অ্যাম্বুলেন্সে করে তৌফিক নেওয়াজকে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে নেওয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com