শিঘ্রই আবার দোহার-নবাবগঞ্জে চালু হচ্ছে বিআরটিসি বাস সার্ভিস

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :  “শিঘ্রই দোহার-নবাবগঞ্জে চালু হচ্ছে বিআরটিসি বাস সার্ভিস, আমি অলরেডি মাননীয় যোগাযোগ মন্ত্রীর সাথে কথা বলেছি।”

শনিবার বিকেলে ঢাকার দোহার উপজেলা পরিষদ সভা কক্ষে গণ সাক্ষাতে একথা বলেন ঢাকা-১  আসনের এমপি সালমান এফ রহমান। এমপি আরো বলেন পরিবহনে চলমান অনিয়ম , মানুষের সাথে ভাল ব্যবহার ও মানসম্মত সার্ভিস না দিতে পারলে আরাম ও নগর ওই দুটো পরিবহনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশ দিয়েছি।

নেতাকে ঘিরে মোটরসাইকেল বহর ও তাঁর ছবি ব্যবহার করে ব্যনার ফেস্টুনে নিষেধাজ্ঞা বিষয়ে আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছে আর কর্মীরা আমার জন্য কাজ করেছে। তাই আমি নির্বাচিত হয়েছি। এখন আওয়ামী লীগকে তো এখানে জনপ্রিয় হতে হবে। শুধু আমি জনপ্রিয় হলে তো হবে না। আওয়ামী লীগের প্রতিটি কর্মী ও নেতাকে জনপ্রিয়তা অর্জন করতে হবে। সেটা করার জন্য আমি এই নির্দেশগুলো দিয়েছে। আমি মনে করি আমি যখন এলাকায় আসি তখন স্লোগাণ হয়, মোটরসাইকেল বহর হয় এতে আমজনতা যারা আছে তারা বিরক্ত হয়। আগামী চার বছর পর আমি বা যেই হোক আওয়ামী লীগের একজন প্রার্থী তো দাঁড়াবে নির্বাচনে। তার জন্য আমি মনে করি আমাদেরকে এখন থেকেই জনগণের মন জয় করতে হবে। এমন কোন কাজ আমরা করব না যেটাতে জনগণ বিরক্ত হয়। এর জন্য আমি এই নির্দেশগুলো দিয়েছি।

 সালমান এফ রহমান এমপির এমন ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দোহার ও নবাবগঞ্জের সর্বস্তরের মানুষ।

সালমান এফ রহমানের নিষেধ থাকায় নেতাকর্মীদের ভিড় ছিল কম।  এতে খুশি এমপির সাথে স্বাক্ষাৎ করতে আসা সাধারণ মানুষ। এমপির এমন পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছে তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com