শিবির নেতার বাড়ি থেকে পাকিস্তানি পতাকা উদ্ধার!

Print

রাজশাহীর বাঘায় শিবির নেতা আইয়ুব আলীর বাড়ি থেকে পাকিস্তানি পতাকা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমোদপুর গ্রামে তার বাড়ি থেকে এ পতাকা উদ্ধার করা হয়।

এসময় এক বস্তা বিভিন্ন ইসলামি বই ও দলীয় কুপন উদ্ধার করা হয়। যদিও পুলিশ এসব বইকে জিহাদি বই বলে দাবি করছে।

পুলিশ জানায়, আইয়ুব আলী উপজেলার আমোদপুর গ্রামের আজগর আলীর ছেলে ও রাজশাহী জেলা ছাত্রশিবিরের আরডি এবং বাঘা উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি।

বৃহস্পতিবার সন্ধ্যায় আইয়ুব আলী আমোদপুর গ্রামের নিজ বাড়িতে ১৫-২০ জনের একটি শিবির নেতার দল নিয়ে গোপন বৈঠক করছিলেন।

এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে তারা পালিয়ে যান। পরে তার বাড়ি তল্লাশি করে বিভিন্ন প্রকার দুই শতাধিক ইসলামি বই, পাকিস্থানি পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়।

বাঘা থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে এক বস্তা জিহাদি বই, অর্থ আদায়ের রশিদ, দলে যোগদানের কুপন ও পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com