শিবির সন্দেহে ৪ জনকে আটক করল নোবিপ্রবি ছাত্রলীগ

Print
নোবিপ্রবি প্রতিনিধিঃ
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শিবির সন্দেহে  চারজনকে আটক করা হয়েছে। আজ সোমবার (১১ মার্চ,২০১৯)দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী জাহিদ হাসান শুভর নেতৃত্বে তাদের আটক করে ভাষা শহীদ আব্দুস সালাম হলে রাখা হয়। আটকৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষার্থী মো. সোলাইমান ও মিনহাজ এবং ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের আব্দুল করিম সুমন। আটকৃতরা গোপনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীরা জিজ্ঞাসাবাদ করার পর আটকৃতদের বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেন । পরে বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. রোকনুজ্জামান,আব্দুস সালাম হলের প্রভোস্ট ড. গাজী মো. মহসীন এবং  সুধারাম থানা পুলিশ এক বৈঠকে বসে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আটকৃতরা ভবিষ্যতে যাতে এ ধরণের  সংগঠনের সাথে জড়িত না থাকে এবং সরকার বিরোধী কাজে লিপ্ত না হয় এ মর্মে লিখিত বিবরণী নেয়া হয় এবং তাদের  যাবতীয় তথ্য নেয়া হয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রোকনুজ্জামান বলেন,বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থীরা এ ধরণের স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক সংগঠনের সাথে জড়িত থাকার বিষয়টি খুবই দুঃখজনক। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাতে এ ধরণের  সংগঠন কার্যক্রম চালাতে না পারে সে ব্যাপারে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।
নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও আব্দুস সালাম হলের প্রভোস্ট ড. গাজী মহসীন বলেন,ক্যাম্পাসে যাতে কোনো ধরণের অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি না হয় এবং সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে শিক্ষক,শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীদের সবসময়  সজাগ থাকতে হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com