শিল্পীদের বাসায় মাংস পাঠানো হবে

Print

‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ কম হচ্ছে। অনেককেই কনভেন্স নিয়ে চলতে হয়। তাদের জন্য কোরবানি দেয়াটা কষ্টের। আমরা কোরবানি দিয়ে খাব। ওনারা খাবেন না এটা আমার কাছে ভালো লাগেনি। এই উপলব্ধি থেকেই গত বছর আমরা এফডিসিতে কোরবানি দিয়েছি। এবার একটু বড় পরিসরে কোরবানি দিচ্ছি। স্বপ্নের তিনটি ফ্রিজিং গাড়িতে করে শিল্পীদের বাসায় বাসায় মাংস পাঠানো হবে।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

গত বছরের মতো এবারো অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছে শিল্পী সমিতি। গত বছর ৩টি গরু কোরবানি দেয়া হলেও সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, শিল্পী সমিতির আয়োজনে এবার পাঁচটি গরু কোরবানি দেয়া হয়েছে। যারা সমিতির নিবন্ধিত শিল্পী তারা কোরবানির মাংস পাবেন। এর সঙ্গে চিনি, চাল, সেমাই ঈদের শুভেচ্ছা প্যাকেট বানিয়ে সমিতির তালিকাভুক্ত সদস্যদের বাসায় পৌঁছে দেয়া হয়েছে।

ভালোবাসা ও সৌহার্দ্যবোধ থেকেই শিল্পী সমিতি এফডিসিতে এবার পাঁচটি গরু কোরবানি দিয়েছে। যেসব শিল্পীরা আমাদের ছেড়ে চলে গেছেন তাদের নামেই কোরবানি দেয়া হয়েছে বলেও জানান জায়েদ।

এ অভিনেতা বলেন, ‘সমিতির পক্ষ থেকে আমি নিজেই কোরবানির বিষয়টি তদারকি করছি। গরু কোরবানির ব্যাপারে আমিসহ আরো কয়েকজন আর্থিকভাবে সহযোগিতা করেছেন। তাদের নাম প্রকাশ করতে চাই না। শিল্পীরা সবাই এক পরিবারের সদস্য। পরিবারের সদস্য মনে করেই শিল্পীদের জন্য কোরবানি দিচ্ছি। ভবিষ্যতেও এই উদ্যোগ অব্যাহত রাখব।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com