শীতলক্ষ্যায় উদ্ধার মরদেহটি নার্স নাজনীনের

Print

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল ঘাট এলাকায় শীতলক্ষ্যা থেকে মৃত অবস্থায় উদ্ধার নারীর পরিচয় মিলেছে। তার নাম নাজনীন আক্তার (২২)। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সেবিকা তথা নার্স হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে উদ্ধারের পর বিকেলে পরিবারের লোকজন এসে তার মরদেহ শনাক্ত করে।

সোমবার (১২ আগস্ট) সকাল থেকে নিখোঁজ ছিলেন নাজনীন আক্তার। সেদিন বিকেলে নাজনীনের বাবা গোলাম সিকদার গোল্লা শিকদার বন্দর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেন। তারা সপরিবার নিয়ে রূপগঞ্জে বসবাস করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) ফয়সাল হাওলাদার জানান, মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধারের সময়ে নিহতের পরিচয় পাওয়া যায়নি। বিকেলে পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ বলেন, একজন সেবিকা নিখোঁজ ছিলেন। তার মরদেহ উদ্ধার হয়েছে। এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com