শীত বেড়ে চলেছে জমে উঠেছে গরম কাপড়ের বেচাকেনা

Print

নবীগঞ্জ প্রত্যান্ত অনঞ্চলে  

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলার প্রত্যান্ত অনঞ্চলগুলোতে দিন দিন বেড়ে চলেছে শীতের তীর্বতা। এতে গরম কাপড়ের বেচা কেনা জমে উঠেছে কাপড় দোকানগুলোতে।নবীগঞ্জ শহরের বিভিন্ন কাপড় দোকান গুলোতে দেখা গেছে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভিড়।

এতে করে জন সাধাধারন  শীতে
নিজেকে একটু উষ্ণ রাখতে ব্যস্ত হয়ে
পড়েছেন জ্যকেট, সুইটার, ওয়াস কুড , জাম্বু জাম্মবার  বাহারী রখমের শীতের কাপড় কিনতে।

ফুটপাত থেকে শুরু করে আধুনিক শপিং
মলেও ক্রেতাদের চাপ বাড়ছে।নবীগঞ্জ ওসমানি রোড, মধ্যেবাজার,  হকার মার্কেট গুলোতে ক্রেতাদের ভিড় চোখে পড়ার মতো।বড় কাপড়ের দোকান গুলোতে নতুন নতুন কালেকশন নতুন ডিজাইনের শীত বস্ত্র আমদানী করা হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।ছোট বাচ্চা থেকে শুরু করে সকল বয়সী নারী পুরুষ প্রবাহমান শীতকে অপেক্ষা করে নিজের সার্থমত গরম কাপড় কিনছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com