শুইতে গোরস্থান নিয়ে – গাজী আনাস রওশন

Print

ইসলামি সংস্কৃতি অঙ্গনে আঁলোকিত নাম গাজী আনাস রওশন। জনপ্রিয় জননন্দিত যাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। যার প্রশংসা দুই কলমে লিখে শেষ করা যাবেনা। যার কন্ঠে যার সুরে নাশিদ বা সংগীত প্রেমিক মানুষ হয়েছেন মুগ্ধ। উনার অঙ্গ-ভঙ্গি সবার চাইতে ভিন্ন। যার ডিরের্কশনে ইসলামি সংগীত অঙ্গন পেয়েছে নতুনত্ব। যার অক্লান্ত পরিশ্রমে মুমিনের হৃদয় হয়েছে উজ্জিভীত। গাজী আনাস সুস্থ ধারার বিনোদনের জন্য কাজ করে যাচ্ছেন অধম্য গতিতে। এরি মধ্যে সংস্কৃতি অঙ্গনে কয়েক দাচে কাজ করছেন। তার মধ্যে অন্যতম ইসলামি নাশিদ বা সংগীত। সেই সাথে সংস্কৃতি মনা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তারকা গাজী আনাস। বর্তমানে অনেক ব্যস্ত সময় পার করছেন গাজী আনাস। এরি মধ্যে কয়েকটি নাশিদ উপহার দিয়েছেন জাতীকে।

তার মধ্যে হামদ. নাত. দেশ. ফোক. বিরহ. বেদনা. নিরাপদ
সড়ক. এলান. মসজিদ. জিকির. আর রাহমান.
আল্লাহু আল্লাহু. হৃদয় সীমানায়. সুবহান আল্লাহ্.
তু’কুজা মান’কুজা. একদিন আমি ক্লান্ত হবো. প্রিয় নবী. বাংলার গান গাই. আল্লাহ্ মহান.
সবুজ চাদর. আমার সোনার দেশ. মরন সহ অনান্য।

বর্তমান বিশ্বে অনলাইন মিডিয়ার জুড়ি নেই তার মধ্যে জনপ্রিয়তার প্রথম সাড়িতে অবস্থান করছে ইউটিউব চ্যানেল। বিগত ০৭ নভেম্বর ২০১৯ তারিখে শিল্পী গাজী আনাস রওশন এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল “হ্যাভেন টিউন স্টুডিও লাইভে” যাকে ইউটিউব সিলভার বাটন সম্মাননা দিয়েছে। তাতে রিলিজ করেছেন নতুন ধারার মরমী গান শিরোনাম “শুইতে গোরস্থানে” যার কথা ও সুর করেছেন যুবায়ের বখতিয়ার। সেই গান ও ভিডিও দৃশ্য শ্রোতা মহলে ব্যপক প্রশংসা কোড়িয়েছে।

শিল্পী গাজী আনাস ইতিমধ্যে বাংলাদেশের রাজধানী ঢাকাতে একটি রেকডিং স্টুডিও করেছেন। যার প্রতিষ্টাতা পরিচালক তিনি নিজেই যার নাম “হ্যাভেন টিউন স্টুডিও”
যার ঠিকানা ৫০/১ ৪র্থ তলা পুরানা পল্টন লাইন- ঢাকা ১০০০ অবস্থিত। সেখানে আন্তর্জাতীক মান সম্পন্ন গান. কবিতা. আবৃত্তি. অডিও ভিডিও প্রোডাকশন দেয়া হয়। সেখানে রয়েছে একটি নাশিদ একাডেমি। সেখানে নতুন শিল্পীদের গান অভিনয় প্রশিক্ষন দেয়া হয়।

ইসলামি সংস্কৃতি অঙ্গনে প্রিয় তারকা শিল্পী গাজী আনাস রওশন এর অবস্থান সমুজ্জল। আমরা উনার সাফল্য দীর্ঘায়ু কল্যান কামনা করি। – শিহাব.খান

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 337 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com