শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করুন : এনামুল হক শামীম

Print
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করুন। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। তাই নৌকার পক্ষে কাজ করুন। নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে নারীর ক্ষমতায়নে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার (৫ ডিসেম্বর ২০১৮) বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডিঙ্গামানিক ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আনিছ উদ্দিনের সভাপতি ও ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শান্তু চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, ইতালী আওয়ামীলীগের সহ-সভাপতি সহ-সভাপতি লিটন মোল্যা, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম মোল্যা, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ভিপি মামুন মোস্তফা, যুবলীগের যুগ্ম আহবায়ক উজ্জল মীর মালত, ডিঙ্গামানিক ইউপির প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সুমন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব হাসান, পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ছাত্রলীগ নেতা নয়ন সিকদার প্রমূখ।
তিনি আরও বলেন, বিজয়ের মাসে জনগণের ভোটে আবারও নৌকার বিজয় হবে। তাই উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com