শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে;অসীম উকিলকে বিজয়ী করতে হবে-অপু উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে- নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনায় শুক্রবার সকালে সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ,নেত্রকোনা-৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের সহধর্মিনী বাংলাদেশযুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল ।

সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন-সুলতান উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক রেহেনা আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

এ নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক অপু উকিল বলেছেন-আগামী ৩০ তারিখ জাতীয় সংসদ নির্বাচন । এ নির্বাচনে আপনাদের এলাকার সন্তান অসীম কুমার উকিল নৌকা প্রতীকের প্রার্থী । আপনারা দীর্ঘদিন ধরে অসীম কুমার উকিলকে সংসদ সদস্য করবার জন্য প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন । এবার সে সুযোগ এসেছে । তাই ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাঁকে বিজয় করতে হবে । আপনারা নিজেরা ভোট দিবেন এবং প্রত্যেকেই একেকজন অসীম কুমার উকিল হয়ে নৌকা বিজয়ের লক্ষে কাজ করবেন । আপনার নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাদের চিরঋণী করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন । দেশ ও জতির উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে: অসীম কুমার উকিলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে হবে ।

অধ্যাপক অপু উকিল আরও বলেন-অসীম কুমার উকিলের স্বপ্ন শুধু রাস্তা-ঘাটের উন্নয়নের মধ্যে সীমাবদ্ধ নয় । তিনি কেন্দুয়া আটপাড়া সার্বিক উন্নিয়ন করবেন । ২০ বছর ধরে তিনি স্বপ্ন দেখছেন ।এবার সে স্বপ্ন বাস্তবায়নের সুযোগ এসেছে । তিনি আপনাদের ভোট নির্বাচিত হয়ে এমপি হতে পারলে ৫ বছরে যে উন্নয়ন করবেন । তা ২০ বছরের সমান হবে । ৫ বছর পর আর কোন সরকার এ এলাকার উন্নয়নের জন্য বরাদ্দ দিতে হবেনা । তিনি কেন্দুয়া-আটপাড়াকে উন্নয়নের রোল মডেল করবেন । আর প্রথম উন্নয়নের যাত্রা এই সান্দিকোনা মাটি থেকে শুরু হবে । আপনার সকলে মিলে নৌকা প্রতীকে বিজয়ের লক্ষ্যে কাজ করুন । জয় আমাদের সুনিশ্চিত ।

সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এ নির্বাচনী সমাবেশে দলীয় নেতাকর্মী ও এলাকার বিপুল জনগণের উপস্থিতিতে সমাবেশ জনস্রোতে পরিণত হয় ।

এ নির্বাচনী সমাবেশে আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও অগনিত নারী পুরুষ উপস্থিত ছিলেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 135 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com