শেখ হাসিনা আরো সুন্দরভাবে  দেশটাকে সাজাতে পারেন দোয়া করবেন নকলায় মতিয়া চৌধুরী

Print

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শেরপুর-২ আসনের এমপি মতিয়া চৌধুরী বলেছেন, ইলেকশনের নিয়ম আমি ভঙ্গ করতে চাইনা, ইলেকশনের সময় আইসা একটা কিছু দিলে নিয়মও ভঙ্গ হবে, খবরের কাগজে বড় করে আসবে। নিয়মের ভিতর দিয়ে ভাল কাজ করা যায়। সেটা আমাদের প্রধান মন্ত্রী শিখিয়েছেন। তিনি শনিবার সকালে শেরপুরের নকলা উপজেলার বারমাইসা মাদরাসা মাঠে মেধাবী টপটেন শিক্ষার্থী ও অসহায় দু:স্থদের মাঝে থ্রী পিস ও শাড়ী বিতরণ কালে এসব কথা বলেন।

এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, মতিয়া চৌধুরী পবিত্র ঈদ উপলক্ষে নকলা উপজেলার ৫শ ৬জন মেধাবী শিক্ষার্থীকে থ্রীপিছ ও ২হাজার অসহায় দুঃস্থদের মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ী বিতরণ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com