শেখ হাসিনা জেগে থাকেন বলে সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমায়

Print

‘সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে শুধুমাত্র একজন শেখ হাসিনা নিরন্তর জেগে থাকেন বলে। নতুন বছরে বাংলাদেশের নতুন কোন দুর্ভাবনা নেই।’ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এসব কথা লিখেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি এখন চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছেন। সেখান থেকে দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে লেখা এক প্রেস বিজ্ঞপ্তিতে শনিবার (১৩ এপ্রিল) তিনি এসব কথা লেখেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের স্বাক্ষরিত শুভেচ্ছা বার্তায় ওবায়দুল কাদের বলেন, লিখতে না পারার বেদনা নীরবে অশ্রু ঝরায়। ঘুমহীন চোখে রাত কাটে দিগন্তে স্বপ্নের ডানা মেলে। তবুও… শুভ নববর্ষ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com