শেখ হাসিনা বড় আশা করে আমাকে আপনাদের কাছে পাঠিয়েছে-অসীম উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ জননেত্রী শেখ হাসিনা বড় আশা করে, কেন্দুয়া-আটপাড়া আসনে মনোনয়ন দিয়ে; আমাকে আপনাদের কাছে পাঠিয়েছে । শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আমি আপনাদের কাছে এসেছি । নৌকা মার্কার পক্ষে, আওয়ামীলীগের পক্ষে, আপনাদের কাছে ভোট চাইতে এসেছি । শেখ হাসিনার সালাম দিয়ে আপনাদের কাছে ভোট চাইতে এসেছি । আপনারাও শেখ হাসিনার সালাম দিয়ে সকলের কাছে ভোট চাইবেন । শেখ হাসিনার সালাম দিয়ে ভোট চাইলে, ভোটটা পাওয়া যাবে । সারাদেশে এমনকি সারাবিশ্বে শেখ হাসিনার একটা ক্লীন ইমেজ আছে ।
তিনি আরও বলেন-দেশের মানুষের চাওয়া-প্রত্যাশা-প্রাপ্তির বিষয়গুলি মাথায় রেখে আমরা কাজ করে যাবো । উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে বাংলাদেশ । সেই উন্নয়নের মহাসড়কে কেন্দুয়া-আটপাড়াকে সম্পৃক্ত করতে চাই । ফলে দলকে সু-সংগঠিত করতে হবে । কাংখিত লক্ষ্যে পৌঁছতে হলে, নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে । সে জন্য আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই ।
৫ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় কেন্দুয়া উপজেলার মাস্কা ইউনিয়নের শিমুলতলা বাজারে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে অনির্ধারিত এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।
এ সময় মাস্কা ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন ্ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন । উল্লেখ যোগ্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন-নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁঞা, নেত্রকানা জেলা আওয়ামীলীগের সদস্য ্ও কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঁঞা , মাস্কা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম বাঙ্গালীনহ অন্যান্য নেকৃবৃন্দ ।
মত বিনিময়কালে অসীম কুমার উকিল আরও বলেন-শেখ হাসিনার নেতৃত্ব একটি সুন্দর বাংলাদেশ গড়তে চাই । মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়তে চাই । আমার ভোট আমি দেবো, সকলের ভোট নিশ্চিত করবো । বাঙ্গালীদের বাংলাদেশ গড়তে চাই । সেজন্য সকলের নিকট নৌকা মার্কায় ভোট চাই ।
শিমুলতলা বাজারের এ মত বিনিময় সভার পূর্ব আদমপুর এলাকায় ও পরে মাস্কা বাজারেও তিনি দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন । তার পূর্বে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত বলাইশিমুল ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে মত বিনিময় করেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com