শেখ হাসিনা শুধু আ.লীগের নন, ১৬ কোটি মানুষের নেতা

Print

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহম্মাদ নাসিম বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এখন আর শুধু আওয়ামী লীগ নেতা নন, তিনি জনগণের নেতা। তিনি সবার নেতা। তিনি আপামর মেহনতি ১৬ কোটি মানুষের নেতা।’

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্পন দিবস উপলক্ষে বঙ্গমাতা পরিষদের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করে নাসিম বলেন, আগামীতে দেশ হবে জঙ্গিমুক্ত, মৌলবাদমুক্ত এবং স্বাধীনতাবিরোধীমুক্ত।

জাতীয় ঐক্যফ্রন্টকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ আপনাদের ভোট দিয়ে প্রতিনিধি বানিয়েছে, তাদের প্রতিনিধিত্ব করুন। তাদের কথা সংসদে এসে বলুন। আপানারা সংসদের আসুন, জনগণের কথা বলুন। জনগণকে ভালোবাসতে শিখুন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, সংসদে আপনাদের (ঐক্যফ্রন্ট) সবাইকে কথা বলার সুযোগ দেয়া হবে। আপনারা স্বাধীনভাবে এলাকার মানুষের সমস্যার কথা সংসদে তুলে ধরতে পারবেন।

বঙ্গমাতা পরিষদের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান, সাবেক উপচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গমাতা পরিষদের সাংগঠনিক সম্পাদক মেজর (অব) শাহেদ সরওয়ার প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com