শেরপুরের নকলায় বনফুল সেমাইয়ের নকল কারখানার সন্ধান।

Print

শেরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তর ও র‌্যাবের যৌথ অভিযানে শেরপুরের নকলায় বনফুল লাচ্ছা সেমাইয়ের নকল কারখানার সন্ধান পাওয়া গেছে। অভিযানে বিপুল পরিমাণ নকল বনফুল লাচ্ছা সেমাই ধ্বংস এবং ওই কারখানা মালিককে ২৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ ২২ মে বুধবার বিকেলে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, র‌্যাবের একটি দল ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আরিফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নকলা উপজেলার জালালপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে বাবুল মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কারখানার মালিক পালিয়ে যায়। পরে ওই বাড়ি থেকে বনফুলের বিপুল পরিমাণ নকল লাচ্ছা সেমাই জব্দ করে ধ্বংস করা হয়। কারখানার মালিক পালিয়ে যাওয়ায় তার ভাই বাবুল মিয়ার উপস্থিতিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি করা এবং নকল খাদ্যসামগ্রী উৎপাদনের দায়ের ওই কারখানা মালিককে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com