শেষের পথে ‘ডেঞ্জার জোন’

Print

বৃষ্টির বাধায় ‘ডেঞ্জার জোন’ ছবির শুটিং শেষ করতে পারছিলেন না পরিচালক বেলাল সানি। অবশেষে গাজীপুরের ন্যাশনাল পার্কে রোববার থেকে ‘ডেঞ্জার জোন’ ছবির শুটিং শুরু হয়েছে।
ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও আলোচিত চিত্রনায়িকা ফাল্গুনী রহমান জলি। ভৌতিক ছবিটি নিয়ে পরিচালক, নায়ক-নায়িকা দারুণ আশাবাদী। আসছে ২৫ জুলাইয়ের মধ্যে ছবির শুটিং শেষ হবে বলে আরটিভি অনলাইনকে জানান নায়ক বাপ্পি চৌধুরী।
ঢাকাই ছবির পরীক্ষিত নায়ক বাপ্পি চৌধুরী। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছে ‘ভালোবাসার রঙ’ ছবির নায়ক। সম্প্রতি এই নায়ক শুটিং করেছেন আলোচিত নির্মাতা দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ ছবিতে।
অন্যদিকে ফাল্গুনী রহমান জলির ‘অঙ্গার’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’, ‘নিয়তি’ ছবিগুলো মুক্তি পেয়েছে।
‘ডেঞ্জার জোন’ ছবিটি নিয়ে জলি বলছিলেন, ছবির নামের মধ্যে একটা ভয় ভয় বিষয় রয়েছে। ছবির গল্প ও নির্মাণে বেশ ভিন্নতা আনা হয়েছে। প্রতিটি অভিনেত্রীর একটা স্বপ্ন থাকে আমি যদি ওই ধরনের একটি ছবিতে কাজ করতে পারতাম। এটি সেরকমই একটি চলচ্চিত্র। আমি যে চরিত্রে কাজ করছি সেখানে অভিনয় দেখানোর সুযোগ রয়েছে। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com