শেষ পর্যন্ত বরখাস্তই হচ্ছেন হাথুরুসিংহে!

Print

বিশ্বকাপের পর থেকেই শ্রীলঙ্কার কোচিং পদ থেকে চন্ডিকা হাথুরুসিংহের বরখাস্ত হওয়ার গুঞ্জন শোনা যায়। ঘরের মাঠে তাঁর অধীনে বাংলাদেশকে ধবলধোলাই করেছে লঙ্কানরা। তাতেও টিকতে পারছেন না দলটির প্রধান কোচ। অবশেষে সব গুঞ্জন সত্যি করে বরখাস্ত হচ্ছেন হাথুরুসিংহে। আপাতত এমনটাই জানাচ্ছে শ্রীলঙ্কার সংবাদমাধ্যমগুলো। এ ছাড়া আসন্ন নিউজিল্যান্ড সিরিজে অন্তর্বর্তী কোচ হিসেবে বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জেরোম জয়ারত্নের নাম শোনা যাচ্ছে।

দেশটির সংবাদমাধ্যম সানডে টাইমস বলছে, মঙ্গলবারের জরুরি কার্যনির্বাহী সভাতেই আসতে যাচ্ছে বড় সিদ্ধান্ত। যাতে শ্রীলঙ্কা ক্রিকেটের সঙ্গে শেষ হতে যাচ্ছে হাথুরুসিংহের সম্পর্ক।

লঙ্কান বোর্ডের সচিব মোহন ডি সিলভা ডেইলি নিউজকে জানায়, ‘আজ আমরা জরুরি সভা করতে যাচ্ছি। এই সভা থেকে হাথুরুসিংহেকে বরখাস্ত করা হবে এবং জেরোম জয়ারত্নকে নিউজিল্যান্ড সিরিজের জন্য অন্তর্বর্তীকালীন দায়িত্ব দেওয়া হবে।’

হাথুরুসিংহের সঙ্গে লঙ্কানদের চুক্তি ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত। কিন্তু দুই পক্ষের নানা বিষয়ে একমত হতে না পারায় হাথুরুসিংহেকে বরখাস্ত করতে বাধ্য হচ্ছে লঙ্কান ক্রিকেট বোর্ড। এখানে হাথুরুসিংহের বেতনও অনেক বড় ইস্যু। আগামী বছরের শেষ পর্যন্ত হাথুরুসিংহকে মাসে ৪০ হাজার ডলার দেওয়ার চুক্তি ছিল শ্রীলঙ্কার। কিন্তু এত চওড়া দামে প্রধান কোচকে রাখতে রাজি নয় এসএলসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com