শেষ হয়েছে পদ্মা সেতুর পাইল বসানোর কাজ

Print

পদ্মা সেতুর পাইল বসানোর কাজ শেষ হয়েছে। রোববার সকালে ২৬ নম্বর পিয়ারের ৭ নম্বর পাইল ড্রাইভের কাজ শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শেষ হয়। এর মধ্য দিয়ে শেষ হলো এই সেতুর পাইল বসানোর কাজ। প্রকল্প ব্যবস্থাপক ও নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের এই তথ্য নিশ্চিত করেছেন।

পদ্মা সেতুর সহকারী প্রকৌশলী আহসান উল্লাহ মজুমদার শাওন জানান, পদ্মা সেতুতে মোট ২৯৪টি পাইল ড্রাইভ হবে। এর মধ্যে ২৯৩টির কাজ আগেই সম্পন্ন হয়েছিল। আজ (১৪ জুলাই) শেষ হলো সর্বশেষ পাইল ড্রাইভের কাজ।

সর্বশেষ পাইল ড্রাইভের কাজ শুরুর সময় উপস্থিত ছিলেন- পদ্মা সেতুর তত্ত্বাবধায়ক প্রকৌশলী (নদী শাসন) শারফুল ইসলাম সরকার, প্রকল্প ব্যবস্থাপক ও নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের, সহকারী প্রকৌশলী আহসান উল্লাহ মজুমদার শাওন, সাদ্দাম হোসেন আজাদ ও ইলিয়াস আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম ও রাজু আহমেদ প্রমুখ।

সেতু কর্তৃপক্ষের আশা, এ বছরই পদ্মা সেতুর ২৯৪টি পাইলের ওপর ৪২টি পিয়ারের সবগুলোই তৈরি হয়ে যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com