শ্বাসরুদ্ধকর ম্যাচে নিউজিল্যান্ডের জয়

Print

ম্যাচের দৃশ্যপট প্রতিনিয়তই বদলেছে। কখনও দক্ষিন আফ্রিকার দিকে ম্যাচ হেলে পড়েছে, কখনও নিউজিণ্যান্ডের দিকে। কিন্তু শেষ পর্যন্ত উইলিয়ামসনের অপরাজিত সেঞ্চুরি ও গ্রান্ডহোমের অর্ধশতে ভর করে ৪ উইকেটে জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে কিউইরা। অন্যদিকে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ল প্রোটিয়ারা।

সংক্ষিপ্ত স্কোর:

দক্ষিন আফ্রিকা: ২৪১/৬ (৪৯ ওভার) (ডি কক ৫, আমলা ৫৫, প্লেসিস ২৩, মারক্রাম ৩৮, ডুসেন ৬৭*, মিলার ৩৬, ফেলকায়ো ০, মরিস ৬*; হেনরি ৩৪/০, বোল্ট ৬৩/১, ফার্গুসন ৫৯/৩, গ্রান্ডহোম ৩৩/১, স্যান্টনার ৪৫/১)

নিউজিল্যান্ড: ২৪২/৬ (৪৮.৩ ওভার) (গাপটিল ৩৫, মুনরো ৯, উইলিয়ামসন ১০৩*, টেইলর ১, লাথাম ১, নিসাম ২৩, গ্রান্ডহোম ৬০, স্যান্টনার ২*; রাবাদা ৪২/১, এনগিডি ৪৭/১, মরিস ৪৯/৩, ফেলকায়ো ৬২/১, তাহির ৩৩/০)

ফল: নিউজিল্যান্ড ৪ উইকেটে জয়ী

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com