শ্রীপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বৃদ্ধ আটক

Print
এস এম জহিরুল ইসলাম,বিশেষ প্রতিনিধি:

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সাইটালিয়া গ্রাম থেকে শনিবার দিবাগত রাতে এক মাদ্রাসার ইবতেদায়ী শাখার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শামসুল হক (৫৬) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত শামসুল হক সাইটালিয়া গ্রামের মৃত কালু মোড়লের ছেলে। এবিষয়ে গতরাতে থানায় মামলা রুজু হয়েছে।

যৌণ নিপীড়নের শিকার শিশুর স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানান, শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার ইবতেদায়ী শাখার পঞ্চম শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত শামসুল হক শিশুটির প্রতিবেশী নানা। বিভিন্ন সময় সে শিশুটিকে নানা ভাবে উত্ত্যক্ত করে আসছিল। গত ৭মার্চ বুধবার সন্ধ্যায় শিশুটি একা বাড়ীতে থাকার সুযোগে শামসুল হক ঘরে প্রবেশ করে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে শামসুল হক দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। এবিষয়ে শিশুটির মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে রোববার আদালতে প্রেরণ করা হয়।
Attachments area
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 146 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com