শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে ভারতকে টপকাবে নিউজিল্যান্ড!

Print

বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু করতে যাচ্ছে ওয়ানডের রানার্স-আপ নিউজিল্যান্ড। এই সিরিজ ২-০ ব্যবধানে জিতলেই আইসিসি টেস্ট র‌্যাংকিংয়ে শীর্ষস্থান দখল করবে কিউইরা। ফলে দ্বিতীয়স্থানে নেমে যাবে ভারত।

বর্তমানে শীর্ষে থাকা ভারতের রেটিং ১১৩। দ্বিতীয়স্থানে থাকা নিউজিল্যান্ডের ১১১। ১-০ ব্যবধানে সিরিজ জিতলে ভারতের সমান হবে নিউজিল্যান্ড। তবে ভগ্নাংশের হিসেবে শীর্ষেই থাকবে ভারত। আর যদি ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে নেয় কিউইরা, তবে ভারতকে হটিয়ে শীর্ষে উঠে যাবে নিউজিল্যান্ড। তখন তাদের রেটিং হবে ১১৫।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com