সংখ্যার চেয়ে মানের দিকে প্রাধান্য দেব

Print

জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। এ নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে… ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকটি নিয়ে দর্শকের আগ্রহ কেমন? পারিবারিক টানাপড়েন নিয়ে নির্মিত হলেও এর গল্পে বৈচিত্র্য রয়েছে।

নাটকের চরিত্রগুলোয় চেনাজানা মানুষের ছায়া খুঁজে পেয়েছেন বলেও অনেকে জানিয়েছেন। এ ছাড়া মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ নাটকের প্রতিটি পর্বে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করছেন। সহশিল্পীদের সুঅভিনয় ও নির্মাতার গল্প উপস্থাপনের ভিন্নতার কারণে এটি নিয়ে দর্শকের ভালো সাড়া পাচ্ছি। আর কোনো ধারাবাহিকে কাজ করছেন? কিছু দিন আগেই ‘ফ্যামিলি অ্যালবাম’ নামের একটি ধারাবাহিকে কাজ শুরু করেছি।

এটি নির্মাণ করছেন ইমরাউল রাফাত। নাটকের গল্পটি বেশ অসাধারণ। আমরা তিন বোন, এক ভাই। আমার চরিত্রের নাম সানজানা। বাকি দুই বোন ফারজানা ও তামান্না। এ নাটকে আমরা প্রত্যেকে হই-হুল্লোড় করে কাজ করি। এমন কিছু দৃশ্য আছে, যেগুলোতে নিজেদেরই হেসে দিতে হয়। হাসির জন্য তো শুটিংও বন্ধ রাখতে হয়েছিল! ফলে নির্মাতাকে আবার দৃশ্যধারণ করতে হয়েছে। কিছু দিনের মধ্যে এর প্রচার শুরু হবে। দর্শক নাটকটি উপভোগ করবেন বলে আশা করছি।

বর্তমানে আর ব্যস্ততা কী নিয়ে? বর্তমানে দুটি ধারাবাহিকের কাজই করছি। অল্প কদিনের মধ্যেই ঈদুল আজহার নাটক-টেলিছবির কাজ শুরু করব। তবে খুব বেশি যে কাজ করব, তা কিন্তু নয়। সংখ্যার চেয়ে মানের দিকে প্রাধান্য দেব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com