সংরক্ষিত নারী আসনে রুমীন ফারহানাকে মনোনয়ন দিচ্ছে বিএনপি

Print

নির্বাচিত পাঁচজন সংসদ সদস্য সংসদে যোগ দেওয়ায় একটি সংরক্ষিত নারী আসন পাবে বিএনপি। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী সংরক্ষিত এ আসনে মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন সোমবার। দলের নির্দেশনা না পাওয়ায় রোববার পর্যন্ত বিএনপির আগ্রহী কেউ ফরম তুলেননি।

বিএনপির দায়িত্বশীল একাধিক সূত্র জানিয়েছে, সংরক্ষিত নারী আসনে বিএনপির সহ আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমীন ফারহানাকে মনোনয়ন দেয়ার কথাই ভাবা হচ্ছে। সব ঠিক থাকলে তিনিই পাবেন চূড়ান্ত মনোনয়ন। তবে তার বিকল্প হিসেবে আরো একজনকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হতে পারে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপির তরফ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোন কিছু জানানো হয়নি।

ভাষা সৈনিক অলি আহাদের মেয়ে রুমীন ফারহানা বিএনপির রাজনীতিতে বেশ জনপ্রিয় মুখ। বিশেষ করে টেলিভিশন টকশোতে ক্ষুরধার বক্তব্য তাকে আলোচনায় নিয়ে এসেছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী- মনোনয়ন ফরম বাছাই ২১ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৮ মে ও ভোট ১৬ জুন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com