সংসার ভাঙলো মিম ও সিদ্দিকের

Print

মডেল ও অভিনেত্রী মারিয়া মিম শোবিজের বেশ পরিচিত মুখ। অনেকদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে জড়িত। পাশাপাশি কাজ করে আসছেন নাটক ও বিজ্ঞাপনে। অনেকদিন ধরেই তার সম্পর্ক ভালো যাচ্ছে না তার স্বামী ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমানের সাথে। দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বিচ্ছেদের পথে হাটলেও স্বামী সিদ্দিক প্রতিনিয়ত মিমের কাজে বাধা সৃষ্টি করছেন। তাকে কোন কাজ করতে দিচ্ছেন না। নানান সময়ে হুমকি দিয়ে আসছেন বলে জানান মডেল ও অভিনেত্রী মিম।

মিম বলেন, ৭ বছর আগে ভালোবেসে সিদ্দিককে বিয়ে করেছিলাম। কিন্তু কিছুটা সময় যাওয়ার পরই আমাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। অনেকটা সময় কাটিয়েছি, কিন্তু আর পারছিনা। গত তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। অবশেষে বিচ্ছেদের সিদ্ধান্ত নেই আমি। ডিভোর্স লেটার কিছু দিনের মধ্যেই পাঠিয়ে দিব।

তিনি আরও জানান, তার সঙ্গে বনিবনা না হওয়ায় আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু সে আমার ক্যারিয়ারকে ঝুঁকির মধ্যে ফেলছে প্রতিনিয়ত। সে চায় না আমি আমার ক্যারিয়ারকে প্রতিষ্ঠিত করি। কিন্তু আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। মাঝখানে অনেকদিন কাজ করতে পারিনি। বেশকিছু দিন ধরে আবারও কাজে ফেরার চেষ্টা করছি। কিন্তু এখন আমার প্রতিটা কাজে সে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। আমাকে কোন কাজ করতে দিচ্ছে না। আমি যেখানেই কাজ করতে যাই, সেটা জানার পর সেখানে সে না করে দিচ্ছে।

গতকাল রানা মাসুদ পরিচালিত ‘এসকেবি কুকওয়ার’-এর বিজ্ঞাপনচিত্রে আমার কাজ করার কথা ছিল। পরিচালকের সাথে আমার কথাবার্তা সবকিছুই চূড়ান্ত এবং ডেটও দেওয়া ছিল। কিন্তু হুট করে পরিচালক আমাকে কিছু না বলে সেখানে অন্য একজনকে নিয়ে কাজটি করে। পড়ে জানতে পারি কাজটি সিদ্দিক করিয়েছে। এটা খুব অন্যায় হয়েছে। আমার স্বামীর বিরুদ্ধে আমার অভিযোগের শেষ নেই। কিন্তু একটা পরিচালক আমার ডেট নিয়ে এমনটা করতে পারেন না।

উল্লেখ্য, ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মারিয়া মিম ও সিদ্দিক। তাদের ঘরে একটি সন্তানও রয়েছে। তিন মাস ধরেই আলাদা বাড়িতে বসবাস করেছেন তারা। তাদের একমাত্র সন্তান বর্তমানে সিদ্দিকের সাথে থাকছে বলে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com