সংস্কৃতি বিকাশ কেন্দ্রে বৈশাখী কবিতা উৎসব উদযাপন

Print
বিশ্ব কবিমঞ্চ আয়োজিত ও ফাতিমা ফাউন্ডেশন’র সহযোগিতায় বৈশাখী কবিতা উৎসব-১৪২৫ উপলক্ষে কবিতা পাঠ, আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৫ টায় সংস্কৃতি বিকাশ কেন্দ্রে (পরিবাগ,ঢাকা) এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশ্ব কবিমঞ্চ’র আহবায়ক পুলক কান্তি ধর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কবি ও দার্শনিক সৈয়দ আজিজ। মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন কবি সমরেশ দেবনাথ। সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগীত শিল্পী ও শিক্ষক বীর মুক্তিযোদ্ধা প্রেন্টিস রায় (ক্যানাডা), কবি ও সংগঠক সাতকর্ণী ঘোষ (ভারত), কবি দীলিপ বসু (ভারত)।
শিল্পী মাহমুদার সঞ্চলনায় আবৃত্তি করেন কবি স্বরুপ মন্ডল (ভারত), মুনসুর রহমান (বাংলাদেশ), কবি সৈকত নায়েক (ভারত), তাপস কর্মকর (বাংলাদেশ), সিক্ত রানী সাহা (বাংলাদেশ), শিমুল পারভীন পারভেজ (বাংলাদেশ), কল্যাণী দেব চৌধুরী লিপি (বাংলাদেশ), মীর লিয়াকত (বাংলাদেশ)।
এ সময় উপস্থিত ছিলেন কবি গোলাম কিবরিয়া, জাকির হোসেন, সরদার ফাতিমা জহুরা ময়না । উল্লেখ্য, কবিতায় বিশেষ অবদানের জন্য ৪জন অতিথিকে সম্মাননা দেওয়া হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 148 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com