সন্তান জন্ম দিল প্রেমিকের বাড়িতে অনশন করা প্রেমিকা

Print

ফরিদপুরের ভাঙ্গা পৌর সদরের চৌধুরীকান্দা গ্রামে গর্ভে সন্তান নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন করা সেই স্কুলছাত্রী (১৫) সন্তান প্রসব করেছে। বৃহস্পতিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে কন্যা সন্তান জন্ম দিয়েছে সে। শিশুটির নাম রাখা হয়েছে ফাতেমা। মা ও সন্তান দুজনেই সুস্থ আছে।

এদিকে সন্তানের পিতৃ পরিচয় ও নিজের স্ত্রীর মর্যাদার দাবি জানিয়েছে ওই স্কুলছাত্রী। তবে তার প্রেমিক লুৎফর তালুকদার ওই ছাত্রীর বাড়িতে অবস্থানের পর থেকেই পলাতক রয়েছেন। লুৎফরের পরিবার প্রভাবশালী হওয়ায় শিশুটির ক্ষতি করতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছে স্কুলছাত্রী ও তার পরিবার।

জানা যায়, পৌর সদরের চৌধুরীকান্দা গ্রামের ছিদ্দিক তালুকদারের বিবাহিত ছেলে লুৎফর তালুকদার (২৫) প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীর সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্ক করে। এতে করে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে যায়। ৯ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী বিষয়টি নিয়ে উভয় পরিবারে আলোচনা করেও কোনো সমাধানে পৌঁছাতে না পেরে গত ১৭ মে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়। সেখানে ১০দিন অবস্থান নেয়ার পর ২৭ মে অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

এ ঘটনায় ভাঙ্গা থানায় ওই স্কুলছাত্রীর বাবা মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা ভাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আশুতোষ বলেন, মামলায় অভিযোগ করা হয়েছে স্কুলছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের অভিনয় করে আসছিল ওই গ্রামের ছিদ্দিক তালুকদারের ছেলে লুৎফর তালুকদার (২৫)। লুৎফর তালুকদার বছর খানেক আগে ওই গ্রামের পাশের একটি মেয়েকে বিয়ে করে। বিয়ের পরও প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীর সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্ক করে। এতে করে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com