সন্দেহভাজন ৪ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ

Print

বরগুনা সরকারি কলেজের সামনে দিনদুপুরে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশালে এমভি মানামী লঞ্চ থেকে আটক করা ৪ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ। পুলিশের দাবি, সন্দেহভাজন হিসেবে তাদেরকে আটক করলেও ওই হত্যার সঙ্গে তারা জড়িত নয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে বরিশাল লঞ্চঘাট থেকে তাদের আটক করে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এদিকে চার যুবককে ছেড়ে দেয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বরিশাল কোতয়ালী থানার সহকারী কমিশনার (এসি) মো. রাসেল ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম।

ওসি জানান, আটককৃতদের গ্রামের বাড়ি বরগুনার বেতাগী উপজেলায়। তারা সবাই বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। তাদের এক বন্ধুকে ঢাকায় যাওয়ার পথে এগিয়ে দিতে লঞ্চঘাটে এসেছিলেন।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (সদর দফতর) হাবিবুর রহমান খান বলেন, ‘আটক ৪ যুবককে বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। হত্যার ভিডিও ফুটেজের চেহারার সঙ্গে তাদের চেহারা বারবার মিলিয়ে দেখা হয়েছে। এছাড়াও বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফ তাদের যাচাই-বাছাই করেন। তবে রিফাত হত্যায় কোনও সম্পৃক্ততা না পাওয়ায় ৪ যুবককে ছেড়ে দেয়া হয়েছে।’

উল্লেখ্য, গত বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে বাবা-মায়ের একমাত্র ছেলে রিফাতকে কোপায় অস্ত্রধারী দুই সন্ত্রাসী। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসকরা রিফাতকে মৃত ঘোষণা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com