সন্ধ্যায় ব্রাজিল, রাতে আর্জেন্টিনার ম্যাচ

Print

আন্তর্জাতিক প্রীতি ফুটবলে আজ রোববার প্রিয় দুটি দলের খেলা দেখার আনন্দে মাততে পারবেন সমর্থকেরা। নিজ নিজ ম্যাচে মাঠে নামতে যাচ্ছে দক্ষিণ আমেরিকার দুই শক্তিশালী দল ব্রাজিল ও আর্জেন্টিনা।

সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় নাইজেরিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। স্পেনের এলচেয় রাত ৮টায় ইকুয়েডরের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

জুনে ঘরের মাঠে অপরাজিত থেকে কোপা আমেরিকার শিরোপা জয়ের পর থেকে ছন্দহারা ব্রাজিল। গত তিনটি প্রীতি ম্যাচের একটিতেও জয় পায়নি তারা। তিন ম্যাচের একটি হারও দেখতে হয়েছে সেলেসাওদের।

সিঙ্গাপুরেই গত বৃহস্পতিবার প্রীতি ম্যাচে সেনেগালের সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা। দলে ছিলেন নেইমার। কিন্তু আশানুরূপ জ্বলতে পারেননি তারকা এই ফরোয়ার্ড। গোল পাওয়ায় ব্যর্থ ছিলেন গাব্রিয়েল জেসুস, আর্থার, রবের্তো ফিরমিনোও। নাইজেরিয়ার বিপক্ষে ব্রাজিলের চোখ ধাঁধানো নৈপুণ্য দেখার অপেক্ষায় দলটির সমর্থকরা।

এদিকে, গত বুধবার প্রীতি ম্যাচে জার্মানির মাঠে প্রথমে দুই গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-২ গোলের রোমাঞ্চকর ড্র পায় আর্জেন্টিনা। নিষেধাজ্ঞার কারণে দলে নেই সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় লিওনেল মেসি। নেই সের্হিও আগুয়েরো ও আনহেল দি মারিয়াও।

গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ছাড়াই তারুণ্যনির্ভর দল নিয়ে জার্মানির বিপক্ষে অসাধারণ ফুটবল খেলে লিওনেল স্কালোনির দল। ইকুয়েডরের বিপক্ষেও আর্জেন্টিনা সমর্থকদের মন ভরাবে বলে আশা করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com