সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষ‌ণ, ২ ধর্ষক গ্রেফতার

Print

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রী‌কে গণধর্ষ‌ণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অ‌ভিযুক্ত দুই ধর্ষক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপ‌জেলার দশআ‌নি বক‌শিয়া গ্রা‌মের সোহরাব আলী তালুকদা‌রের ছে‌লে আলমগীর হো‌সেন (৩৫) ও একই গ্রামের মৃত আমীর আলীর ছে‌লে হা‌মিদ এলা‌ইস আল‌ফিন। গত শুক্রবার উপ‌জেলার দশআ‌নি বক‌শিয়া গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদি হ‌য়ে সোমবার (২৪ জুন) সকা‌লে ওই দুইজন‌কে আসামি ক‌রে ঘাটাইল থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।

মামলা দায়েরের পর পু‌লিশ অভিযুক্ত দুই ধর্ষক আলমগীর ও হা‌মিদ‌কে গ্রেফতার ক‌রে সোমবার টাঙ্গাইল আদালতে প্রেরণ ক‌রে।

জানা গে‌ছে, উপ‌জেলার দশআনী বক‌শিয়া গ্রা‌মের তোফাজ্জল হো‌সে‌নের মে‌য়ে স্থানীয় এক‌টি মাদরাসায় সপ্তম শ্রেণিতে অধ্যায়নরত। গত শুক্রবার ওই ছাত্রী বা‌ড়ি থে‌কে তার বন্ধুর সা‌থে দেখা করতে বের হয়। এসময় ধর্ষক আলমগীর ও হা‌মিদ তা‌কে বন্ধুর সা‌থে দেখা করার জন্য সহ‌যোগিতা কর‌বে ব‌লে জানায়। প‌রে ওই ছাত্রী‌কে কৌশ‌লে নি‌য়ে গি‌য়ে দুইজ‌ন মি‌লে গণধর্ষণ ক‌রে রাস্তায় ফে‌লে রেখে যায়। প‌রে ছাত্রী‌টি বা‌ড়ি‌তে পৌছে পরিবারকে তা‌কে ধর্ষ‌ণ করার বিষয়‌টি জানায়। ছাত্রীর তথ্যের ভিত্তিতে প‌রে তার মা বাদি হ‌য়ে সোমবার সকা‌লে ওই দুইজন‌কে আসামি ক‌রে থানায় মামলা দা‌য়ের ক‌রেন।

বিষয়টি নিশ্চিত করে ঘাটাইল থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, গণধর্ষ‌ণের ঘটনায় ছাত্রী‌টির মা বাদি হ‌য়ে সোমবার সকা‌লে থানায় একটি অভিযোগ দা‌য়ের ক‌রেন। প‌রে পু‌লিশ অ‌ভিযুক্ত ওই দুই ধর্ষক‌কে গ্রেফতার ক‌রে রিমান্ড চে‌য়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করে। প‌রে আদালত তা‌দের প্র‌ত্যেক‌কে সাত‌দিন ক‌রে রিমান্ড আবেদন মঞ্জুর ক‌রেন। এছাড়া ওই ধ‌র্ষিত ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com