সবচেয়ে জনপ্রিয় শেখ হাসিনা, সফল মন্ত্রী কাদের

Print

বিগত ছয় মাসে মন্ত্রী হিসেবে ওবায়দুল কাদের সবচেয়ে সফল ছিলেন। আর এই সময়ের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও জনপ্রিয়তা বেড়েছে বলে দাবি করছে কলরেডি নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান। আজ বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির করা একটি জরিপের প্রতিবেদন প্রকাশ করা হয়। জরিপের ফলাফল উপস্থাপন করেন সংগঠনের প্রধান গবেষক অধ্যাপক আবুল হাসনাৎ।

তিনি জানান, সরকারের ছয় মাস পূর্তি উপলক্ষে টেলিফোনের মাধ্যমে ৮ থেকে ১৪ জুলাই পর্যন্ত এক হাজার ২৫৫ জন মানুষের মধ্যে এই জরিপ পরিচালনা করা হয়। জরিপের তথ্যে বলা হয়, ৪১ শতাংশ মানুষ মনে করেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী তার মন্ত্রণালয়ের কাজে সক্রিয় ছিলেন।

একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আগের চেয়ে ১০ শতাংশ বেড়ে ৮০ শতাংশ হয়েছে বলে ওই জরিপে উঠে এসেছে। নির্বাচনের আগেও প্রতিষ্ঠানটি আরেকটি জরিপ করেছিল, সেখানে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা ছিল ৭০ শতাংশ।

এদিকে, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি’র গবেষণায় সঠিক পদ্ধতি অনুসরণ করা হয় না দাবি করে আবুল হাসনাৎ জানান, তাদের জরিপ সঠিক পদ্ধতিতে করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com