সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অধ্যাপক অপু উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ যুবমহিলালীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল  ।

তিনি এক শুভেচ্ছা বার্তায়  বলেন, আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ-লালসা,হিংসা-বিদ্বেষ,ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের অর্থাৎ মনের পশুকে কোরবানীর মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের মাঝেই রয়েছে কোরবানীর প্রকৃত মাহাত্ব ।

ঈদুজ্জোহার চাঁদ হাসে, ঐ এলো আবার দুসরা ঈদ ! কোরবানী দে,কোরবানী দে, শোন খোদার ফরমান তাগিদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের এই কাব্য সুর মনপ্রাণ ভরিয়ে তুলছে ঈদের আনন্দ রোশনাইয়ে ।

মহান ত্যাগের মহিমায় ভাস্বর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা । আল্লাহ পাকের প্রতি অপার আনুগত্য এবং তারই রাহে সর্বোচ্চ আত্মত্যাগের এক ঐতিহাসিক ঘটনার স্বরণে মুসলিম বিশ্বে ঈদুল আযহা উদযাপিত হয়ে আসছে । ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল।

 

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com