সবার আগে নকআউট পর্বে নাইজেরিয়া-মিশর

Print

আফ্রিকান ন্যাশন্স কাপে প্রথম দল হিসেবে নকআউট পর্ব নিশ্চিত করেছে নাইজেরিয়া। গিনির বিপক্ষে সুপার ঈগলসদের জয়টি এনে দিয়েছেন কেনেথ ওমেরু।
গ্রুপ ‘বি’র ম্যাচে আলেক্সান্দ্রিয়া স্টেডিয়ামে খেলার শুরুতে সুযোগ তৈরি করে গিনি। ফ্রাক্সোস আরমানির ফ্রি-কিক নাইজরিয়ার গোলবার ঘেঁষে বেরিয়ে গেলে চাপ বাড়ায় গিনি। তবে বিরতির আগ মুহূর্তে আলেক্স আইয়োবির চেষ্টা বৃথা না গেলে, লিড পেতে পারতো নাইজেরিয়া।
এ ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি লিভারপুল তারকা নাবী কেইটা। পয়লা মে’র পর প্রথম মাঠে নামেন বদলি হিসেবে। কিন্তু মাঠে নিজের কোন ছাপ রাখতে পারেননি নাইজেরিয় মিডফিল্ডার কেইটা।
খেলার ৭৩ মিনিটে অচলাবস্থা ভাঙেন কেনেথ ওমেরু। মোসেস সিমন্সের কর্নার থেকে হেডে বল জালে জড়ান ওমেরু।
শেষ দিকে গিনি হামলে পড়লেও, তাদের রুখতে বেশি বেগ পেতে হয়নি নাইজেরিয়াকে। টানা দ্বিতীয় জয়ে শেষ ষোলো নিশ্চিত হয় আফ্রিকার সুপার ঈগলসদের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com